October 6, 2024, 4:32 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

অভিনয়ে ফিরেছেন সীমানা

অভিনয়ে ফিরেছেন সীমানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় দুই বছর পর আবারো অভিনয়ে ফিরেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী সীমানা। এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। আজ শনিবার সকালে সঙ্গে আলাপকালে তিনি জানান গেল মাস থেকে আবার নাটকে অভিনয় করছেন।  সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে দীর্ঘদিন তাকে ছোট পর্দায় দেখা যায়নি। তবে সেই সময়ে অভিনয় না করলেও শোবিজের খোঁজ-খবর রাখতেন বলে জানান তিনি। এই প্রসঙ্গে সীমানা বলেন, আমি নিয়মিত সব খোঁজ-খবর নিতাম। কে কেমন কাজ করছে সবই আমার জানা আছে।

এই দুই বছরে আমাদের নাটকে অনেক পরিবর্তন এসেছে দেখছি। নতুনদের অনেকেই ভালো কাজ করছে। গেল দুই বছর সীমানা বিভিন্ন অভিনয় শিল্পীর নাটক-ফিল্ম দেখেছেন ও বই পড়েছেন বলেও জানান। দুই বছর পর ফিরে এসে এ অভিনেত্রী ‘আমার জগত’ নামের একটি টেলিছবির কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন মনির হোসেন। এই টেলিছবিতে সীমানা সখিনা নামের চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে, সখিনা গ্রামের সহজ-সরল একটি মেয়ে। তার ভালোবাসার মানুষ শহরে এসে একসময় তাকে ভুলে যায়। অন্য একজনের সঙ্গে সে জড়িয়ে পড়ে। তারপর টেলিছবির গল্প অন্য দিকে মোড় নেয়। দীর্ঘদিন পর অভিনয় করে সীমানা বেশ উচ্ছ্বসিত। এই টেলিছবিতে তার বিপরীতে থিয়েটারের একজন নতুন অভিনেতাকে দেখা যাবে। এদিকে সীমানা বর্তমানে মুরাদ পারভেজের ‘রেডিও জকি’ শিরোনামের একটি ধারাবাহিকেও কাজ করছেন বলে জানান। এটি এটিএন বাংলায় প্রচার হচ্ছে। অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে সিমানা বলেন, এখন অল্প সংখ্যক কাজ করছি। আসছে ডিসেম্বর থেকে নিয়মিত অভিনয় করবো। অনেক নির্মাতা নতুন কাজ করার জন্য প্রস্তাব দিচ্ছেন। কিছু নাটকের স্ক্রীপ্ট হাতে পেয়েছি। এগুলো থেকে বেছে ভালো কাজগুলো নিয়ে দর্শকদের সামানে আসবো।

Share Button

     এ জাতীয় আরো খবর